A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / এক্সক্লুসিভ সংবাদ / ৮ জিবি র‍্যাম নিয়ে আসছে স্যামসাং গ্যালাক্সি এস৮?

৮ জিবি র‍্যাম নিয়ে আসছে স্যামসাং গ্যালাক্সি এস৮?

Loading...

৮ জিবি র‍্যাম নিয়ে আসছে স্যামসাং গ্যালাক্সি এস৮?

 

স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস৭ এবং এস৭ এজ নিয়ে উন্মাদনা এখনও শেষ হয়নি। বিশেষ করে গ্যালাক্সি নোট ৭ এর ব্যর্থতার পর এস সিরিজের কদর আরো বেড়ে গেছে।

 

 

এই পরিস্থিতিতে নোট ৭ এর ব্যর্থতা কাটিয়ে উঠে এবং বাজারে আধিপত্য ফিরিয়ে আনতে এস৮ নিয়ে কাজ শুরু করেছে কোরিয়ান টেক জায়ান্ট।

 

 

সম্প্রতি গুজব ছড়াচ্ছে গ্যালাক্সি এস৮ নিয়ে। এই যন্ত্রটায় দানবের শক্তি দেওয়ার কথা বলা হচ্ছে। যেকোনো মানুষের ধারণাকেও ছাড়িয়ে যাবে এর স্পেসিফিকেশন ও পারফর্মেন্স। বলা হচ্ছে, এতে ৮ জিবি র‍্যাম দেওয়া হবে। আমাগী বছরই আসবে গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস। গ্যালাক্সি এস সিরিজ এবং নোট সিরিজের পার্থক্য ঘোচাবে এই ফোনটি।

 

 

স্যামসাংয়ের ফোন নিয়ে নির্ভরযোগ্য তথ্য দেয় আইস ইউনিভার্স। তারা জানায়, গ্যালাক্সি এস৮-এ ৮ জিবি র‍্যাম দেওয়া হবে। এতে থাকবে স্যামসাংয়ের নিজস্ব ১০এনএম ফ্যাব্রিকেশন প্রযুক্তি। এতে আরো থাকবে কম্পানির ইউএফএস ২.১ ফ্ল্যাশ স্টোরেজ। এর আগে বলা হয়েছিল, এতে ৬ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ দেওয়া হবে।

এ ছাড়া গ্যালাক্সি এস সিরিজ এবং নোট সিরিজের মধ্যে পার্থক্য দূর করবে গ্যালাক্সি এস৮ প্লাস। এতে থাকবে ৬ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। আর এস৮-এ থাকবে ৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। সাউথ কোরিয়ান পাবলিকেশন এক প্রতিবেদনে এসব তথ্য দেয়।

সম্প্রতি আরেকটি প্রতিবেদনে বলা হয়, আগামী বছরের ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে আনবে ফোনটি। গোটা বিশ্বে ছাড়ার আগে ক্রেতার কাছ থেকে আত্মবিশ্বাস অর্জন করবে কম্পানিটি।

আরও গুজব রয়েছে। নতুন ফোনের সঙ্গে বিস্ট মোড নামের নতুন এক মোডের সঙ্গে পরিচয় ঘটাবে স্যামসাং। এটা ইউরোপে ট্রেডমার্ক অ্যাপ্লিকেশন হিসাবে পরিচিতি পাবে। সর্বসাম্প্রতিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট দেওয়া হচ্ছে এতে। আর ৮ জিবি র‍্যামের কথা সবাই বলছে।

তবে স্যামসাংয়ের কাছ থেকে অফিসিয়াল ঘোষণা পেতে আরো কিছু দিন হয়ত অপেক্ষায় থাকতে হবে।
সূত্র : এনডিটিভি

Check Also

ধর্ষণের ভিডিও: জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের নির্দেশ

Loading... ধর্ষণের ভিডিও: জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের নির্দেশ     বেড়াতে নিয়ে এসে তুরাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *