Breaking News
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / এক্সক্লুসিভ সংবাদ / বিএনপি ভেতরে ভেতরে সংঘাতের উস্কানি দিচ্ছে : ওবায়দুল

বিএনপি ভেতরে ভেতরে সংঘাতের উস্কানি দিচ্ছে : ওবায়দুল

Loading...

বিএনপি ভেতরে ভেতরে সংঘাতের উস্কানি দিচ্ছে : ওবায়দুল

 

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও ভেতরে ভেতরে সংঘাতের উস্কানি দিচ্ছে। তারা দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত করছে।

 

 

১৯৮১ সালের চেয়ে ২০১৭ সালে শেখ হাসিনা বহুগুণ শক্তিশালী। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলে জনগণকে সাথে নিয়ে ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙ্গে দেয়া হবে।

 
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আজিমপুর গালর্স স্কুলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন। আগামী ১০ই জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করতে এই কর্মী সভার আয়োজন করা হয়।

 

 
ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, বিএনপি যদি কোন নির্বাচনে অংশ না নেয়, তাহলে বাংলাদেশের গণতন্ত্র কি থেমে থাকবে? বিএনপি নির্বাচনে অংশ না নিলেও নির্বাচনী প্রক্রিয়া কখনোই থেমে থাকবে না। তারা নির্বাচনে অংশ গ্রহণ না করে যে ভুল করেছে, এখন সেই খেসারত দিচ্ছে। আমরা বিএনপিকে বলবো-ষড়যন্ত্রের রাজনীতি ছেড়ে গণতন্ত্রের পথে রাজনীতি করুন।
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীতে জনদুভোর্গের জন্য দুঃখ প্রকাশ করে সংগঠটির সাবেক সভাপতি বলেন, ছাত্রলীগের র‌্যালীর কারণে রাজধাবাসীকে ভোগান্তি পোহাতে হয়েছে। ভবিষ্যতে এ ধরনের কর্মসূচি পালনে যেন জনগণের ভোগান্তি না হয়, সে জন্য বিকল্প পন্থা খোঁজা হবে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, কামাল চৌধুরী, আশরাফ তালুকদার, হেদায়েতুল ইসলাম স্বপনসহ মহানগরের নেতারা সভায় উপস্থিত ছিলেন।

Check Also

কুমিল্লাতে আমাদের দলের অভ্যন্তরীণ সমস্যা ছিল: ওবায়দুল কাদের

Loading... কুমিল্লাতে আমাদের দলের অভ্যন্তরীণ সমস্যা ছিল: ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *